মা-বাবার ঝগড়া, থানায় শিশু সন্তান সিয়াম

Spread the love

পরিবারের সাধারণ বিষয় নিয়ে প্রায়ই বাবা-মায়ের মধ্যে ঝগড়া লেগে থাকতো। ছয় বছরের শিশু সিয়ামের আকুতি মিনতিও বাবা-মায়ের ঝগড়া থামাতে পারে না। এমনকি তার চোখের সামনেই মাদকাসক্ত বাবা প্রায়ই মাকে মারধর করে। এসব সহ্য করতে না পেরে থানায় হাজির হয় সিয়াম। থানায় এসে খুঁজে বের করে সরাইল থানার ওসিকে। ওসি তাকে চেয়ারে বসিয়ে অভিযোগ শোনেন। তারপর সিয়ামকে নিয়ে বাড়িতে যায়। ডেকে আনেন বাবাকে। তাৎক্ষণিকভাবেই বাবা-মাকে তারা আর কখনো ঝগড়া না করার অঙ্গীকার করান। এতে খুশি সিয়াম পুলিশকে বেশ হাসিমুখে বিদায় দেয়।

ঘটনাটি ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার। উপজেলার প্রাতবাজার এলাকার জাহাঙ্গীর মিয়ার ছেলে সিয়াম। রোববার বেলা দুইটার দিকে সরাইল থানায় উপস্থিত হয় সিয়াম। থানায় বসেই তার কথা শোনেন ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম। শিশু সিয়ার তার বাবা-মায়ের প্রতি অভিযোগ আনার পাশাপাশি এ পরিস্থিতি থেকে পরিত্রাণ থেকে পুলিশের সহযোগিতা কামনা করেন। বিষয়টি সমাধানে এস.আই জয়নাল আবেদীন, এএসআই সাইফুল ইসলাম তাৎক্ষণিকভাবে শিশুটিকে নিয়ে তার বাড়িতে যান। ডেকে পাঠান তার বাবাকে। একই সঙ্গে বাড়িতে থাকা তার মাকেও থাকতে বলেন। পরে সিয়ামের উপস্থিতিতে বাবা-মাকে আর ঝগড়া না করার অঙ্গীকার করানো হয়।

সরাইল থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, দুপুরে হঠাৎ করেই শিশুটি এসে থানায় হাজির হয়। সে তার বাবা মায়ের প্রতি বিরক্ত প্রকাশ করে ও নানা অভিযোগ করে। তার কথা শুনে পুলিশ পাঠিয়ে বিষয়টি মীমাংসা করে দেওয়া হয়। সিয়ামের বাবা-মা জানিয়েছে তারা আর কখনো ঝগড়া করবে না। এতে সিয়ামও বেশ খুশি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *