বিজয়নগরে বাবার হাতে ছেলে খুন, অভিযুক্ত বাবা আটক

Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পারিবারিক কলহের জেরে বাবার হাতে এনায়েত উল্লাহ (৩০) নামের এক ছেলের মৃত্যু হয়েছে। এই ঘটনায় ঘাতক বাবা জয়নাল আবেদীনকে আটক করেছে পুলিশ।

২ সেপ্টেম্বর, সোমবার ভোর রাতে ঢাকা নেওয়ার পথে নরসিংদী বারিচায় মৃত্যুবরণ করেন। রবিবার (১ সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের মহেশপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত এনায়েত উল্লাহ বিষ্ণুপুর ইউনিয়নের মহেশপুর গ্রামের স্কুলপাড়া এলাকার জয়নাল আবেদীনের ছেলে।

জানা যায়, এনায়েত উল্লাহ প্রবাসী ছিল। বিদেশে ভালো কিছু করতে না পেরে, কিছু দিন আগে দেশে ফিরে আসে। দেশে এসে পারিবারিক বিভিন্ন বিষয়ে কলহে জড়িয়ে পরে। এনায়েত মাদকাসক্ত ছিল, মাদকের টাকার জন্য প্রায় সময় সংসারে অশান্তি লেগে থাকতো। গত কিছুদিন ধরে অটোরিকশা কিনবে বলে সে তার পিতাকে চাপ দিতে থাকে। রবিবার বিকালে এ নিয়ে তাদের মধ্যে আবার বাকবিতণ্ডা হয়। পরে পরিবারের সদস্যরা মিলে এনায়েতকে মারধর করে। মারধরের এক পর্যায়ে জয়নাল আবেদীন লোহার রড দিয়ে এনায়েতকে মাথায় আঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিলে ডাক্তার উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করে। পরে ঢাকা নেওয়ার পথে রাত দুইটার দিকে নরসিংদীতে এনায়েত মারা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম জানান, পারিবারিক কলহের জেরে পিতার হাতে পুত্রের মৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত পিতাকে আজ (২সেপ্টেম্বর) দুপুরে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *