অক্ষয়ের নাম ভাঙিয়ে ৬ কোটি টাকা প্রতারণা, অভিনেত্রীর বিরুদ্ধে মামলা

Spread the love

বলিউড অভিনেতা অক্ষয় কুমার ও তার প্রযোজনা সংস্থার নাম ভাঙিয়ে ছয় কোটি টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে অভিনেত্রী দিগঙ্গনা সূর্যবংশীর বিরুদ্ধে। জানা যাচ্ছে, এ অভিনেত্রীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ ও ৪০৬ ধারায় প্রতারণা ও অপরাধমূলক ষড়যন্ত্রের অভিযোগ করা হয়েছে।

অভিযুক্ত অভিনেত্রী দিগঙ্গনা সূর্যবংশী ওয়েব সিরিজ ‘শো স্টপার’-এ কাজ করছিলেন। নিউজ১৮-এর প্রতিবেদন অনুসারে, ‘শো স্টপার’ পরিচালক মনীশ হরিশঙ্কর ও প্রোডাকশন হাউজ এমএইচ ফিল্মসের অভিনেতা রাকেশ বেদী এবং সূর্যবংশীর ফ্যাশন ডিজাইনার কৃষাণ পারমারের বিরুদ্ধে প্রকল্পটির সুনাম ক্ষুণ্ন করা ও বিভ্রান্ত করে মিথ্যা বিবৃতি দেওয়ার জন্য একটা মানহানির নোটিশ জারি করেন।

অভিনেতা রাকেশ বেদী সংবাদমাধ্যমকে বলেছেন— তিনি এই প্রকল্পে কাজের জন্য কোনো টাকা পাননি এবং প্রকল্পটি বাতিল করা হয়েছে। বেদী আরও বলেন, ‘দেড় বা দুই বছর হয়ে গেছে। আমি এখনো আমার পারিশ্রমিক পাইনি। আমি মনে করি, সমস্যা হলো ওদের, আরও অনেক কাজ শেষ করতে হবে এবং অন্যদের সব বকেয়া পরিশোধ করতে হবে। তবেই তারা সিরিজটি রিলিজ করতে পারবেন। এমনকি এই সিরিজে কাজ করছেন আমার আরও কয়েকজন বন্ধু, তারাও পারিশ্রমিক পাননি।’

এদিকে ‘শো স্টপার’ পরিচালক মনীশ হরিশঙ্কর জানান, অভিনেতাদের সব অর্থ পরিশোধ করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, দিগঙ্গনা বলেছিলেন— অক্ষয়, শাহরুখ খান এবং সালমান খানের মতো সুপারস্টাররা এই ওয়েব সিরিজের উপস্থাপক হিসাবে কাজ করবেন। যে কথা ছিল সম্পূর্ণ মিথ্যা।

দিগঙ্গনা আরও বলেছিলেন— তিনি অক্ষয়ের সঙ্গে দেখা করার জন্য নিজেদের খরচে একজন কর্মীকে নিয়ে গিয়েছিলেন। অভিযোগ রয়েছে— অভিনেত্রী ওই সদস্যকে (যিনি কিনা প্রজেক্টের সম্পাদক ছিলেন) এই ১৬ পর্বের ওয়েব সিরিজসংবলিত আইপ্যাডটি তার হাতে তুলে দেওয়ার জন্য জোর করেছিলেন। আর এসবই ঘটেছিল সেই হোটেলের ঘরের বাইরে, যেখানে তিনি অক্ষয়ের সঙ্গে দেখা করার অপেক্ষায় ছিলেন। এদিকে সম্পাদক দাবি করেন— অভিনেত্রী এখন পর্যন্ত সেই আইপ্যাড তাকে ফেরত দেননি।

এদিকে প্রযোজনা সংস্থা এমএইচ ফিল্মসের একজন আইনি প্রতিনিধি বলেন, দিগঙ্গনা হুমকি দিতে থাকেন, তার দাবি পূরণ না হলে গুরুতর পরিণতির হুমকি দিয়েছেন। ইতোমধ্যে সে বিষয়ে অভিযোগ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *