ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যা, প্রধান আসামি ফারাবী গ্রেফতার

Spread the love

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী আশরাফুল রহমান ইজাজ (২২) হত্যা মামলার প্রধান আসামি হাসান আল ফারাবী জয়কে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৭ জুন) ভোরে নেত্রকোনার আটপাড়া কুতুবপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
৮ জুন, শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন, পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন।
পুলিশ সুপার জানান, কলেজ পাড়ার খোকা ও ফারাবীর বিভিন্ন সিদ্ধান্ত মেনে নিতো না ইজাজ ও তার লোকজন। এ নিয়ে তাদের মধ্যে বিরোধ হয়। গত ৫ জুন ভোটের দিন একটি আগ্নেয়াস্ত্র সংগ্রহ করে দেয় খোকা। সেটি তিনি ফারাবীর হাতে তুলে দেন। বিকেলে খোকার সঙ্গে তর্কবিতর্কের সময় ইজাজকে গুলি করে ফারাবী।
তিনি আরও জানান, গ্রেফতার ফারাবীর দেয়া তথ্যমতে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরের ভাটপাড়ার একটি ঝোপ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্রটি উদ্ধার করা হয়।
জানা যায়, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাসান আল ফারাবী জয়ের সঙ্গে ছাত্রলীগ কর্মী ইজাজের পূর্ব বিরোধ ছিল। এ নিয়ে বুধবার (৫ জুন) সকালে ভোট কেন্দ্রে তাদের মধ্যে তর্কবিতর্ক হয়। ওইদিন সন্ধ্যায় বিজয় মিছিল চলাকালে আবার বিরোধ হলে ইজাজকে গুলি করে জয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *