কান উৎসবে বাংলাদেশি মডেল প্রিয়তি

Spread the love

শুরু হয়েছে চলচ্চিত্রজগতের সম্মানজনক আসর ৭৭তম কান চলচ্চিত্র উৎসব। বিশ্বের বিভিন্ন দেশ থেকে পরিচালক, প্রযোজক, অভিনয়শিল্পীরা উপস্থিত। এতে গত কয়েকবারের মতো এবারও হাজির হয়েছেন আয়ারল্যান্ডে বসবাসকারী মাকসুদা আকতার প্রিয়তি।
তবে এবার কান উৎসব তার জন্য বিশেষ হয়ে থাকছে। কারণ তিনি এমন একসময়ে এই উৎসবে হাজির হয়েছেন, যখন প্রিয়তি তার শরীরে বহন করছেন আরও একটি প্রাণ। আবারও মা হচ্ছেন এই মডেল। আর অন্তঃসত্ত্বা অবস্থাতেই এবারের আয়োজনে তিনি অংশ নিয়েছেন।
প্রিয়তি বললেন, ‘আয়ারল্যান্ডের রিচার্ড হ্যারিস ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের পক্ষ থেকে এবারও কানে এসেছি। সপ্তাহখানেক থাকব। এরমধ্যে বেশ কিছু ইভেন্টে অংশ নিতে হবে। আজকেই লালগালিচায় হাঁটব আমি।’
তিনি বলেন, ‘হ্যাঁ, আবার মা হতে চলেছি। আশা করছি, আগস্ট মাসেই নতুন অতিথি পৃথিবীর আলো দেখবে। পেটে সন্তান ধারণ করে ফেস্টিভ্যালে অংশ নেওয়ায় এটি আমার জন্য আরও বিশেষ হয়ে গেছে।’
এর আগে ৭৪তম কান চলচ্চিত্র উৎসবে প্রিয়তির হাতে উঠেছিল টপ মডেলের অ্যাওয়ার্ড। ইনটিগ্রিটি ম্যাগাজিন আয়োজিত এই প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন বিশ্বের নানা প্রান্তের মডেলরা। তাদের মধ্যে সবচেয়ে ভালো পারফরম্যান্স দেখিয়ে সেরার অ্যাওয়ার্ড উঠে প্রিয়তির হাতে।
মাকসুদা আকতার প্রিয়তি, আয়ারল্যান্ডে বসবাসরত একজন বাংলাদেশি বংশোদ্ভূত মডেল, অভিনেত্রী ও পাইলট। ঢাকার মেয়ে প্রিয়তি ব্যবসায় ব্যবস্থাপনায় পড়তে আয়ারল্যান্ডে পাড়ি জমিয়েছিলেন। এরপর কর্মজীবন শুরু করেন মাইক্রোসফটে। প্রশিক্ষণ নেন বিমান চালনার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *