বিয়ে করলেন অদিতি-সিদ্ধার্থ

Spread the love

বলিউড অভিনেত্রী অদিতি রাও হায়দারি। তামিল-মালায়ালাম ভাষার সিনেমায়ও অভিনয় করেছেন। অনেক দিন জোর গুঞ্জন উড়েছে, ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা সিদ্ধার্থের সঙ্গে প্রেম করছেন অদিতি। গত মার্চ মাসে বাগদানের মাধ্যমে এ গুঞ্জনকে বাস্তবে রূপ দেন। এবার সাতপাকে বাঁধা পড়লেন এই প্রেমিক যুগল।

এনডিটিভি জানিয়েছে, ভারতের ওয়ানাপার্থির ৪০০ বছরের পুরোনো একটি মন্দিরে গোপনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন অদিতি-সিদ্ধার্থ। খুব ছোট আয়াজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। এসময় দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

অদিতি তার ইনস্টাগ্রামে বেশ কিছু বিয়ের ছবিও শেয়ার করেছেন। তাতে দেখা যায়, শাড়িতে সেজেছেন অদিতি। অন্যদিকে, ধুতি-পাঞ্জাবি পরেছেন সিদ্ধার্থ। ছবির ক্যাপশনে লেখেন— ‘তুমি আমার চন্দ্র-সূর্য, তুমি আমার সমস্ত তারা। অনন্তকালের আত্মার সঙ্গী হওয়ার জন্য, হাসির জন্য ভালোবাসা চিরন্তন, আলো এবং জাদু। মিসেস অ্যান্ড মিস্টার আদু-সিধু।’

বিয়ের ছবি প্রকাশ করার পর থেকে সহকর্মী ও ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছা বার্তায় ভাসছেন নবদম্পতি। অভিনেত্রী হংসিকা লেখেন, ‘অভিনন্দন।’ দুলকার সালমান লেখেন, ‘অভিনন্দন অদিতি-সিধ। গর্জিয়াস কাপল। ভালোবাসা।’ অনন্যা পান্ডে লেখেন, ‘দারুণ। অভিনন্দন!’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে কমেন্ট বক্সে।

গত মাসের শেষের দিকে ভোগ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে অদিতি রাও হায়দারি বলেছিলেন, ‘আমাদের বিয়েটা ওয়ানাপার্থির ৪০০ বছরের পুরোনো একটি মন্দিরে হবে, এটি আমার পরিবারের জন্য খুবই তাৎপর্যপূর্ণ।’

তেলেঙ্গানার দক্ষিণের জেলা ওয়ানাপার্থি। এ জেলায় বেশ কটি পুরোনো মন্দির রয়েছে। তবে সেখানকার কোন মন্দিরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন, তা জানাননি এই অভিনেত্রী।

২০২১ সালে তেলেগু ভাষার ‘মহা সমুদ্রম’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন অদিতি-সিদ্ধার্থ। এ সিনেমার শুটিং করতে গিয়েই পরস্পরের কাছে আসেন তারা। এরপর শোনা যায় এ জুটি সম্পর্কে রয়েছেন।

২৮ অক্টোবর অদিতির জন্মদিন। ২০২২ সালের ২৮ অক্টোবর অদিতির সঙ্গে তোলা একটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে সিদ্ধার্থ লিখেন, ‘শুভ জন্মদিন হৃদয়ের রানী। আমি তোমার সব স্বপ্নপূরণের জন্য দোয়া করছি।’ এ পোস্টের মাধ্যমে সম্পর্কের গুঞ্জনে সীলমোহর দেন সিদ্ধার্থ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *