অলিম্পিকে আজ ২৩ সোনা জয়ের লড়াই

Spread the love

প্যারিস অলিম্পিকের অষ্টম দিন আজ ২৩টি সোনার নিষ্পত্তি হবে। আজকের খেলা শুরু হবে ট্রাম্পোলিন জিমন্যাস্টিকস দিয়ে। সকাল সাড়ে ১১টা ৫০ মিনিটে পুরুষ ফাইনাল অনুষ্ঠিত হবে। তবে এই ক্যাটাগরিতে মেয়েদের খেলাটা হবে বিকাল ৫টা ৫০ মিনিটে।

ট্রাম্পোলিন জিমন্যাস্টিকস পুরুষদের খেলা শেষ হলে শুরু হবে মেয়েদের শুটিংয়ে ৫০ মিটার রাইফেল থ্রি পজিশনস। দুপুর দেড়টায় এই খেলা হবে।

ডাইভিংয়ে আজ একটি সোনার নিষ্পত্তি হবে। পুরুষ সিনক্রোনাইজড ৩ মিটার স্প্রিংবোর্ড হবে বেলা ৩টা।

রোইংয়ে আজ ৪টি স্বর্ণপদক জয়ের লড়াই শুরু হবে। প্রথমে পুরুষ দলগত খেলা হবে বেলা ২টা ৪২ মিনিটে। মেয়েদের বেলা ২টা ৫৪ মিনিটে, পুরুষ ডাবল স্কালস ৩টা ৬ মিনিটে ও মেয়েদের ডাবল স্কালস ৩টা ১৮ মিনিটে।

ইকুয়েস্ট্রিয়ানে জাম্পিং দলীয় ফাইনাল সন্ধ্যা ৬টায়। সেইলিংয়ে মেয়েদের উইন্ডসার্ফিং ৬টা ৩ মিনিটে ও পুরুষ উইন্ডসার্ফিং ৬টা ২৩ মিনিটে।

ব্যাডমিন্টন মিশ্র দ্বৈত ফাইনাল ৭টায় ও আরচারি মিশ্র দলীয় ফাইনাল রাত ৮টা ৪৩ মিনিটে অনুষ্ঠিত হবে। জুডোতে মেয়েদের ৭৮ কেজি ফাইনাল ৯টায় ও পুরুষ ১০০ কেজি সাড়ে ৯টায়।

টেনিসে মিশ্র দ্বৈত ফাইনাল ১১টা ও ফেন্সিংয়ে পুরুষ ইপেই দলীয় ফাইনালস সাড়ে ১১টায় হবে।

সাঁতারে গতকাল বৃহস্পতিবার ছিল ৪টি সোনার লড়াই। আজ আছে ৩টি। প্রথমে পুরুষ ৫০ মিটার ফ্রিস্টাইল সাড়ে ১২টায়। মেয়েদের ২০০ মিটার ব্যাকস্ট্রোক ১২টা ৩৬ মিনিটে ও পুরুষ ২০০ মিটার ব্যক্তিগত মেডলি, রাত ১২টা ৪৩ মিনিটে হবে।

অ্যাথলেটিকসে আজ একটি সোনার লড়াই হবে। পুরুষ ১০ হাজার মিটার ১টা ২০ মিনিটে অনুষ্ঠিত হবে। এছাড়া সাইক্লিং বিএমএক্স রেসিং পুরুষ লাস্ট চান্স রেস ২টা ৫ মিনিটে ও মেয়েদের লাস্ট চান্স রেস ২টা১৫ মিনিটে হওয়ার মাধ্যমে আজকের খেলা শেষ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *