কালকাতার মেন্টর হচ্ছেন সাঙ্গাকারা

Spread the love

চলতি বছরের শুরুতে গৌতম গম্ভীরের অধীনে তৃতীয় শিরোপা ঘরে তুলেছিল কলকাতা নাইট রাইডার্স। এরপরই কপাল খুলে যায় গম্ভীরের। ভারতের হেড কোচের দায়িত্ব নিয়েছেন এই সাবেক ক্রিকেটার। তাই তার অভাব পূরণের জন্য কুমার সাঙ্গাকারাকে প্রস্তাব দিয়েছে শাহরুখ খানের দল। এমনটাই দাবি ভারতীয় গণমাধ্যমগুলোর।

আসন্ন আইপিএলের আগে কয়েক মাস পরেই বসবে মেগা নিলাম। সেই মেগা নিলামকে সামনে রেখে দলগুলোর চোখ সব তারকা এবং তরুণ উঠতি ক্রিকেটারদের দিকে। কোনও দলের চোখ কোচিং স্টাফের দিকে। ইতোমধ্যেই জানা গেছে, আগামী আসর থেকে আইপিএলের দল রাজস্থান রয়্যালসের হেড কোচ হতে যাচ্ছেন ভারতীয় জাতীয় দলের সাবেক কোচ রাহুল দ্রাবিড়।

ভারত জাতীয় দলে দ্রাবিড়ের জায়গায় হেড কোচ হিসেবে এসেছেন কলকাতা নাইট রাইডার্সের মেন্টরের দায়িত্বে থেকে ২০২৪ আইপিএল জেতানো গৌতম গম্ভীর। ফলে জায়গা খালি হয়েছে কলকাতা নাইট রাইডার্সের মেন্টর পদে।

অন্যদিকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বর্তমানে রাজস্থান রয়্যালসের হেড কোচ ও ডিরেক্টর অব ক্রিকেট পদে আছেন কুমার সাঙ্গাকারা। তবে আসন্ন আসরে দল বদলাতে পারেন এই লঙ্কান কোচ। কারণ, রাজস্থান রয়্যালসে রাহুল দ্রাবিড়ের সঙ্গে কাজ করতে আগ্রহী নন এই কিংবদন্তী ক্রিকেটার।

ভারতীয় মিডিয়ার দাবি, কলকাতা নাইট রাইডার্সে গৌতম গম্ভীরের পদে পরবর্তী আসর থেকে দেখা যেতে পারে সাঙ্গাকারাকে। তবে এখনও নিশ্চিত নয় কিছুই। এই ব্যাপারে সাঙ্গাকারা কিছুই জানাননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *