বিসিবি পরিচালকের পদ থেকে নাঈমুর রহমান দুর্জয়ের পদত্যাগ

Spread the love

অবশেষে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক পদ থেকে পদত্যাগ করেছেন নাঈমুর রহমান দুর্জয়। জাতীয় দলের সাবেক এই অধিনায়ক সেচ্ছায় পদত্যাগ করেছেন।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাতে বিসিবি পরিচালকের পদ থেকে পদত্যাগ করে ই-মেইল পাঠিয়েছেন বাংলাদেশের সাবেক এই অধিনায়ক। বিসিবির একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

পেশাদার ক্রিকেট ছাড়ার পর দীর্ঘসময় নাঈমুর রহমান দুর্জয় সংগঠকের ভূমিকায় ছিলেন। বিসিবিতে হাই পারফরম্যান্স ইউনিটের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছিলেন সাবেক এই ক্রিকেটার। দায়িত্ব পালন করেছেন বিসিবির অন্যান্য বিভাগেও। তবে পদত্যাগের মাধ্যমে ক্রিকেট বোর্ডের সঙ্গে আপাতত সম্পর্ক ছিন্ন এই ক্রিকেটারের।

সরকার পরিবর্তনের পর থেকেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কোনো কার্যক্রমের সঙ্গে নেই নাঈমুর রহমান দুর্জয়। এর মধ্যে নতুন বোর্ড সভাপতি হিসেবে নাজমুল হাসান পাপনের জায়গা নিয়েছেন সাবেক অধিনায়ক ফারুক আহমেদ। তার পদত্যাগের আগে বিসিবির পরিচালক পদ থেকে অবসর নেন জালাল ইউনুসও।

পরিচালক পদ বাতিল করা হয় সাজ্জাদুল আলম ববির। পদত্যাগ করেছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু ও নারী বিভাগের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরি নাদেল।

উল্লেখ্য, মানিকগঞ্জ-১ আসনের আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *