‘মারতে পারলেই ইতিহাস’, হত্যার পরিকল্পনায় বলেন লরেন্স বিষ্ণোই

Spread the love

বলিউড অভিনেতা সালমান খানকে হত্যার হুমকি ও বাড়িতে হামলার ঘটনায় করা মামলায় একের পর এক চাঞ্চল্যকর তথ্য সামনে আসতে শুরু করেছে। সম্প্রতি মামলার শুনানি হয়েছে। সোমবার (২২ জুলাই) বিশেষ বিচারক বি ডি শেলকে ছয় অভিযুক্তের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেছেন। শুনানিতে এই হামলায় অভিযুক্তদের নামে যথেষ্ট প্রমাণ আছে বলে জানিয়েছেন মুম্বাইয়ের বিশেষ আদালত।
এবার চার্জশিট থেকে জানা গেল আরো কিছু তথ্য।
চার্জশিট অনুসারে, লরেন্স বিষ্ণোইয়ের সঙ্গে অভিযুক্তদের যোগাযোগ ছিল। শুধু তাই নয়, তিনি তাদের ৬ জনকে ২০ লাখ টাকা দিয়েছেন সালমানকে হত্যা করার জন্য। একই সঙ্গে জানা গিয়েছে যে তিনি তাদের বলেছিলেন, ভাইজানকে মারতে পারলে তারা ইতিহাস তৈরি করতে পারবে তারা।
ইতোমধ্যেই মুম্বাইয়ের বিশেষ আদালতের পক্ষ থেকে একটি জামিন অযোগ্য ওয়ারেন্ট ইস্যু করা হয়েছে লরেন্স বিষ্ণোইয়ের ভাই আনমোল বিষ্ণোই এবং রোহিত গোদেরার নামে। গত ২৭ জুলাই এই ওয়ারেন্ট বের করা হয়েছে। তবে বর্তমানে তারা দুজনেই পলাতক রয়েছেন।

পুলিশের পেশ করা চার্জশিট থেকে জানা গেছে, আনমোল বিষ্ণোই শুটার ভিকি গুপ্তা এবং সাগর পালকে বলেছিলেন তারা যেন হেলমেট না পরে যান এবং ধূমপান করেন নিজেদের নির্ভীক প্রমাণ করতে।
তাদের কথপোকথনের সেই অডিও ক্লিপ পেশ করা হয়েছে ক্রাইম ব্রাঞ্চের পক্ষ থেকে। এছাড়া জানা গেছে যে সিগন্যাল অ্যাপের মাধ্যমে আনমোল এই শুটারদের বলেছিলেন সালমানের বাড়ি তাক করে তারা যেন একাধিকবার গুলি চালান এবং ধূমপান করারও নির্দেশ দেন যাতে সিসিটিভিতে তাদের নির্ভীক বলে মনে হয়। এমনকী জেলে বন্দি লরেন্স বিষ্ণোইও নাকি শুটারদের সঙ্গে কথা বলেছেন। বুঝিয়েছেন তারা সফল হলে তারা নাকি ইতিহাস তৈরি করবেন। মিডিয়াতে আসবে তাদের নাম।
গত ১৪ এপ্রিল সালমান খানের বাড়ির সামনে দুই ব্যক্তি এসে গুলি চালিয়ে যান। তার পর থেকে ধীরে ধীরে নতুন করে প্রকাশ্যে আসতে থাকে বিষ্ণই গ্যাংয়ের সালমান হত্যার পরিকল্পনার কথা। ১৯৯৮ সাল থেকে বিষ্ণই গ্যাংয়ের হিট তালিকায় রয়েছেন সালমান খান। ওই বছরই একটি সিনেমার শুটিংয়ে গিয়ে তিনি রাজস্থানে একটি কৃষ্ণসার হরিণ মারেন। আর এই বিষ্ণই গ্যাং কৃষ্ণসার হরিণকে দেবতা রূপে পূজা করে। এরপর থেকেই সালমান খানকে হত্যা করতে চাইছে বিষ্ণই গ্যাং। একাধিকবার হুমকির পর শেষ পর্যন্ত তার বাড়িতে গুলি চালানোর ঘটনা ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *