দিল্লিতে কোচিং সেন্টারে বন্যার পানি ঢুকে ৩ শিক্ষার্থীর মৃত্যু

Spread the love

ভারতের দিল্লিতে একটি কোচিং সেন্টারের বেসমেন্টে পানিতে আটকে তিন শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সেখানে ওই তিন শিক্ষার্থী চার ঘণ্টারও বেশি সময়ের জন্য আটকে যায়। পরবর্তীতে তাদের মৃত্যু হয়।

রবিবার (২৮ জুলাই) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য প্রকাশিত হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, শনিবার ধারণ করা এক ভিডিওতে দেখা গেছে দিল্লির রাজেন্দ্র নগরে ‘রাও আইএএস স্টাডি সার্কেল’ নামের এক কোচিং সেন্টারের বেসমেন্ট বন্যার পানিতে সম্পূর্ণ প্লাবিত হয়েছে। শনিবার সন্ধ্যার দিকে দিল্লিতে ভারী বৃষ্টিপাত হয়।

দিল্লি ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানিয়েছেন, শনিবার সন্ধ্যা ৭.১৯ মিনিটে শিক্ষার্থীদের বেসমেন্টে আটকে থাকার বিষয়ে তারা কল পান।। তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধারকাজে সহায়তার জন্য পাঁচটি ইউনিট পাঠানো হয়।

উদ্ধার অভিযান শুরু হওয়ার কয়েক ঘণ্টা পর দুই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়। পরে মধ্যরাতে এক ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, তাদের কাছে তথ্য রয়েছে ওই বেজমেন্টে ৩৩ জন শিক্ষার্থী ছিল। তাদের মধ্যে ৩০ জন বেরিয়ে যেতে সমর্থ হলেও এই তিনজন আর পারেননি।

দিল্লি সেন্ট্রাল পুলিশের উপকমিশনার এম হর্ষবর্ধন সাংবাদিকদের বলেন, পরবর্তী আইনি প্রক্রিয়ার জন্য মরদেহগুলো হাসপাতালে পাঠানো হয়েছে। উদ্ধার অভিযান এখনো চলছে। পাম্পের মাধ্যমে পানি সরানো হচ্ছে। বেজমেন্টে এখনো ৭ ফুট পানি রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *